কুড়িল ফ্লাইওভার থেকে দুবাই প্রবাসী বগুড়ার সুভাষ চন্দ্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
ঢাকার খিলক্ষেত এলাকায় কুড়িল ফ্লাইওভার থেকে দুবাই প্রবাসী এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোরে ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার লাশ পড়ে ছিল বলে জানিয়েছেন খিলক্ষেত থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম।

নিহতের নাম সুভাষ চন্দ্র সূত্রধর (৩৬)। কয়েক দিন পরই তার দুবাই ফিরে যাওয়ার কথা ছিল বলে স্বজনরা পুলিশকে জানিয়েছে। পুলিশ কর্মকর্তা আমিনুল বলেন, “টহল পুলিশ প্রথমে মনে করেছিল, কোনো পাগল শুয়ে আছে। পরে কাছে গিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।”

মৃত ব্যক্তির কাছে থাকা পাসপোর্ট দেখে পরিচয় শনাক্ত করে পুলিশ। সঙ্গে থাকা একটি মোবাইল নম্বর পেয়ে স্বজনদের খবর দেওয়া হয়। সুভাষের বাড়ি বগুড়ার শিবগঞ্জে। সেখান থেকে বুধবারই তিনি ঢাকায় আসেন।

স্বজনের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা আমিনুল জানান, গত বছর নভেম্বরে সুভাষ বিয়ে করেন। এর কয়েকদিন আগে দুবাই থেকে ছুটিতে ঢাকায় এসেছিলেন । আগামী ৯ মে তার ফের দুবাই যাওয়ার কথা ছিল।

সুভাষের কাছে মোবাইল ফোন এবং বেশ কিছু টাকা ছিল বলে স্বজনরা জানিয়েছেন। তবে পুলিশ লাশ উদ্ধারের সময় তার কিছুই পায়নি বলে জানান আমিনুল। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.