EID2

প্রশ্ন শুনে অবাক নায়িকা!

 

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গে হাওয়াবদল কম হয়নি। টলিউডের একঝাঁক তারকা তৃণমূল ও বিজেপিতে যোগ দিয়েছে। কয়েক মাস আগে শোনা যায়, বিজেপিতে যোগ দিয়ে মোটা অঙ্কের অর্থ নিয়েছেন তারকারা।

বিজেপিতে যোগ দিয়েই হাওড়া জেলার শ্যামপুর আসন থেকে বিধানসভা নির্বাচনে লড়ছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। এই তারকা প্রার্থীর কাছে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানতে চেয়েছিল আপনি কত টাকা নিয়েছেন? এ প্রশ্ন শুনে রীতিমতো অবাক হন তনুশ্রী।

তার ভাষায়- ‘কী বলছেন! আমাকে বিজেপি কেন টাকা দেবে? কেউ প্রমাণ করতে পারলে কান কেটে দেব! বললেই হলো টাকা নিয়েছি? শুধু আমি নই, দায়িত্ব নিয়ে বলছি- কেউই টাকা নেয়নি।’

বর্তমানে নির্বাচনি প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তনুশ্রী। তারই অভিজ্ঞতা জানিয়ে এ অভিনেত্রী বলেন, ‘মানুষ এসে আমাকে বলেছে, দিদি আপনাকে জিতে আসতেই হবে। তারা আমাকে বিশ্বাস করছে। এটাই পাওয়া। আমি আত্মবিশ্বাসী। ছোটবেলা থেকেই অনেক কিছুর দায়িত্ব নিতে শিখেছি। এখনো বাড়ির যেকোনো সমস্যা আমিই মেটা। ইন্ডাস্ট্রির সকলে আমাকে ভালোবাসেন। আমি মানুষের সঙ্গে মিশতে পারি।’

শ্যামপুর আসনে তনুশ্রীর বিপরীতে লড়ছেন তৃণমূলের কালীপদ ম-ল, সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী অমিতাভ চক্রবর্তী। রাজনৈতিক বিশ্লেষকদের মত, এই আসনে হাড্ডাহাড্ডি লড়াই হবে।

Leave A Reply

Your email address will not be published.