EID2

যে কারণে অভিনয়ে ফিরলেন জোলি

জনপ্রিয় হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। মাঝে অভিনয় ছেড়ে ক্যামেরার পেছনে কাজ শুরু করেছিলেন। কিন্তু কয়েক বছর পর আবারো অভিনয়ে ফেরেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনয়ে ফেরার কারণ জানান জোলি।

এই সময় ব্র্যাড পিটের সঙ্গে তার বিচ্ছেদের বিষয়টির ইঙ্গিত দিয়ে তিনি বলেন, ‘আমি পরিচালনা পছন্দ করি, কিন্তু পারিবারিক পরিস্থিতি কিছুটা পরিবর্তন হওয়ায় কয়েক বছর পরিচালক হিসেবে কাজ করা সম্ভব নয়। অল্প সময় কাজ করে বাড়িতে বেশি থাকা প্রয়োজন। এজন্যই আবার অভিনয়ে ফিরেছি। এটাই প্রকৃত সত্য।’ অ্যাঞ্জেলিনা জোলির পরবর্তী সিনেমা ‘দোজ হু উইশ মি ডেড’। এতে তার চরিত্রের নাম হান্না। বাস্তবে মা হিসেবে সন্তানের প্রতি যেমন আচরণ করেন, এই সিনেমার প্রয়োজনে কিছুটা পরিবর্তন করতে হয়েছে তাকে।

জোলি বলেন, ‘মাঝে মাঝে পরিচালক আমাকে শুধরে দিতেন, কারণ সন্তানদের প্রতি আমার আর শিশুর প্রতি হান্নার ব্যবহারে কিছুটা পার্থক্য রয়েছে।’ ‘দোজ হু উইশ মি ডেড’ পরিচালনা করছেন অস্কার মনোনয়ন পাওয়া টেলর শেরিডান। আগামী ১৪ মে এটি মুক্তির কথা রয়েছে। এদিকে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জেলির পরিচয়।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৪ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পরই বিচ্ছেদের ঘোষণা দেন তারা, যা পরবর্তী সময়ে আদালত পর্যন্ত গড়িয়েছে। ব্র্যাড-জোলির ছয় সন্তান ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স, ভিভিয়েন। এরমধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছেন তারা। ব্যাড পিটের সঙ্গে সম্পর্ক শুরুর আগেই ম্যাডক্স ও জাহারাকে দত্তক নিয়েছিলেন জোলি। তখন ব্যাড পিটও দত্তক সন্তান নেন।

Leave A Reply

Your email address will not be published.