৮ম বছরে বাংলাদেশেরপত্র.কম

পথচলার ৭ বছর পেরিয়ে ৮ম বছরে পদার্পণ করলো জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশেরপত্র.কম। ২০১৪ সালের ৮ আগস্ট থেকে যাত্রা শুরু করে এই গণমাধ্যমটি। শুরু থেকেই এই পোর্টালে রয়েছে দেশ ও বিদেশের সর্বশেষ সংবাদ, বিনোদন, শিক্ষা, তথ্যপ্রযুক্তি, স্বাস্থ্য, খেলাধুলা সহ নানারকম আয়োজন।

২০১৪ সালের ৮ আগস্ট পত্রিকাটির যাত্রা শুরু হয়। শুরু থেকেই পত্রিকাটির সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক মো. মশিউর রহমান। এছাড়াও পত্রিকাটির সাব এডিটর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন- সাংবাদিক আমিরুল ইসলাম, মো. শাহাদৎ হোসেন, মুস্তাফিজ অপু, সাইদুর রহমান সহ সারাদেশের একঝাঁক তরুণ সাংবাদিক।

শুরু থেকেই মুক্তিযুদ্ধের আদর্শের পতাকা বহন করে চলেছে বাংলাদেশেরপত্র.কম। অসাম্প্রদায়িক বাংলাদেশের পক্ষে এবং ধর্মব্যবসা ও ধর্মনিয়ে অপরাজনীতির বিরুদ্ধে পোর্টালটি তার স্বকীয়তা ধরে রেখেছে। পেয়েছে মানুষের অকল্পনীয় ভালোবাসা ও সমর্থন।

প্রতিষ্ঠার পর থেকে দেশ ও বিদেশের সর্বশেষ সংবাদ, বিনোদন, বিশেষ প্রতিবেদন, শিক্ষা, তথ্যপ্রযুক্তি, স্বাস্থ্য, খেলাধুলা, বিশেষ করে মফস্বলের সংবাদ প্রকাশ করে খুব অল্প সময়ের মধ্যেই পাঠকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করে নেয় এই নিউজ পোর্টালটি।

বাংলাদেশেরপত্র.কম’র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৮ম বছরে পদার্পণ উপলক্ষে পাঠক, সাংবাদিক ও শুভ্যানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বার্তায় সকলকে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশেরপত্র.কমের পাশে থাকার আহ্বান জানান তিনি।