পীরগাছার পারুল ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রবীণ আ’লীগ নেতা তোফাজ্জল হোসেন

পীরগাছা প্রতিনিধি:

রংপুরের পীরগাছা উপজেলার ২নং পারুল ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী প্রবীণ আওয়ামী লীগ নেতা সমাজ সেবক আলহাজ্ব তোফাজ্জল হোসেন। তিনি দীর্ঘ তিনদশক থেকে পারুল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছেন।
১৯৮০ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত সাধারণ সম্পাদকের দায়িত্বে, ২০১২- ২০১৫ -তে আহ্বায়ক ও ২০১৫ সাল থেকে অদ্যাবধি উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন সফলতার সাথে।
দীর্ঘ এই রাজনৈতিকালে তিনি অসহযোগ আন্দোলন ও স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ দলের হয়ে অনেক আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন।

করোনা মহামারীর ধাক্কা কাটিয়ে নির্ধারিত সময়ে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা গণমাধ্যমে প্রচারিত হওয়ার পর থেকেই অনেক প্রার্থীই স্ব-স্ব ইউনিয়নে বিভিন্ন ব্যানার ও ফেস্টুন সাঁটানোর পাশাপাশি গ্রাম গঞ্জে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
দলীয় উর্ধ্বতনসহ নিজ ইউনিয়নের নেতা কর্মী ও সমর্থকদের প্রত্যাশা পূরণ ও সমর্থনে রাজনৈতিক অঙ্গনে তিন যুগ পরে ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হতে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন প্রবীণ এই আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন।
এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন পারুল ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

অত্র এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন তিনি।

গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, ‘দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে ও অত্র উপজেলার নির্বাচিত সাংসদ মাননীয় বাণিজ্যমন্ত্রীর দেয়া কাজগুলো সঠিকভাবে বাস্তবায়নের প্রত্যয়ে নৌকা প্রতীক পেলে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে পারুল ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি রংপুরএক্সপ্রেস২৪.কমকে বলেন, চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পাওয়ার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের উর্ধ্বতন নেতৃবৃন্দসহ মাননীয় বাণিজ্যমন্ত্রী সর্বোপরি বাংলার গণ মানুষের আস্থার প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্তমুক্ত পারুল ইউনিয়ন উপহার দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রবীণ এই আওয়ামী লীগ নেতা।’