রংপুরে হেযবুত তওহীদের আমির সম্মেলন অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধি:
রংপুরে হেযবুত তওহীদের বিভাগীয় আমির (সভাপতি) সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০ টায় রংপুরের পীরগাছা উপজেলাধীন ছিদাম বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস শামীমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আমির (সভাপতি) ও কর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব মসিউর রহমান।
অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের রংপুর বিভাগের উপস্থিত প্রত্যেকটি জেলা, উপজেলা ও ইউনিয়ন এর সভাপতিদের উদ্দেশ্যে প্রধান অতিথি জনাব মসিউর রহমান বলেন, গত ২৫ বছর ধরে হেযবুত তওহীদ মানব জাতির সামনে ধর্মের প্রকৃত রূপরেখা তুলে ধরেছেন এবং মানুষকে যাবতীয় অন্যায় অশান্তি সন্ত্রাস জঙ্গীবাদ সাম্প্রদায়িকতা, গুজব-হুজুগের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে নানামুখী জনসচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে আসছেন।
এই জনসচেতনতা মূলক কাজে ধর্মের প্রকৃত শিক্ষা দ্বারা জনগণকে ঐক্যবদ্ধ করা সময়ের দাবী বলে মনে করেন মসিউর রহমান।
তাই হেযবুত তওহীদের চলমান কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষ্যে উপস্থিত সকলকে নিঃস্বার্থভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর বিভাগীয় সমন্বয়কারী আব্দুর রাকিব, সহকারি সমন্বয়কারী হাসিম উদ্দিন, বিভাগীয় দপ্তর সম্পাদক আবইয়াজ রহমান সাগর, বিভাগীয় আইটি সম্পাদক ইলিয়াস আহমেদ, বিভাগীয় নারী বিষয়ক সম্পাদক উম্মেহানি ইসলামসহ সকল জেলার সভাপতিগণ।
সম্মেলন শুরুতে হেযবুত তওহীদের মাননীয় এমাম জনাাব হোসাইন মোহাম্মদ সেলিম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ ও দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
সম্মেলনে রংপুর বিভাগের প্রত্যেকটি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আমির (সভাপতি) সহ গুরুত্বপূর্ণ কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।