EID2

১৫ আগষ্ট হত্যা করা হয়েছে বাংলাদেশ বিনির্মাণের লালিত স্বপ্নকে; বাণিজ্যমন্ত্রী

কাউনিয়া প্রতিনিধিঃ

‘১৫ই আগষ্ট শুধু বঙ্গবন্ধুকে হত্যা করা হয়নি, হত্যা করা হয়েছে বাংলাদেশ বিনির্মাণের লালিত স্বপ্নকে। কেউ যেনো এ স্বপ্নকেই বাস্তবায়ন করতে না পারে সে জন্য বঙ্গবন্ধু পরিবারের সদস্যদেরও নির্মম ভাবে হত্যা করা হয়। ছাড় পায়নি কোলের শিশু রাসেলও। বঙ্গবন্ধু একটা চিন্তা আমাদের মাঝে তুলে দিয়েছেন, কেমন হবে সোনার বাংলা। সেই স্বপ্ন আমাদের দেখিয়েছেন তিনি। গৃহহীনদের গৃহ হবে, অভাব থাকবে না, সচ্ছল হবে দেশের মানুষ। এই স্বপ্ন ছিলো জাতির জনক বঙ্গবন্ধুর।’

শনিবার (১৫ আগষ্ট) সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুরের কাউনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন মাননীয় বাণিজ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি।

এর আগে তিনি বিনম্র শ্রদ্ধা জানিয়ে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর মুড়্যালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় ১৫ই আগষ্টকে ঘিরে সঙ্গীত-আবৃত্তি-ভাষণ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পূরষ্কার প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রজেক্টর, যুব ঋণের চেক ও অসহায় মহিলাদের সেলাই মেশিন, দুঃস্থ শিক্ষার্থীদের বাইসাইকেল, ও গরীবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎ আরা বেগম, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম, কাউনিয়া থানার ওসি আজিজুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ হান্নানসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.