রৌমারীতে ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলীর বিরুদ্ধে দূর্নীতি অনিয়মের প্রতিবাদে মানববন্ধন পালন করেছেন এলাকাবাসি। রবিবার ( ৯ মে) দুপুরের দিকে যাদুরচর ইউনিয়ন পরিষদ চত্বরে এ মানববন্ধন পালন করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্বারকলিপি দেওয়া হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, যাদুরচর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি সাখওয়াত হোসেন সবুজ, যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সাফি প্রমূখ।

মাননবন্ধনে বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান সরবেশ আলী পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকেই দূর্নীতি অনিয়ম করে যাচ্ছেন। তার একক সিদ্ধান্তে পরিষদের বিভিন্ন উন্নয়নের কাজের দ্হোাই দিয়ে অর্থ আত্মসাত করে আসছেন। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর ঈদের বিশেষ উপহার ভিজিএফ, জিআরের টাকা, ভিজিডি, পরিষদের সম্পত্তি অর্থের বিনিময় বন্দোবস্ত দেওয়া, লজিক, টিআর, কাবিখা, কাবিটা, এলজিএসপিসহ নানা প্রকল্পের কাজ না করেই অর্থ আত্মসাত করেছেন। সে জাতীয়তাবাদী (বিএনপি’র চেয়ারম্যান, তাই বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্যেশেই এই দূর্নীতির পথ বেচে নেয়। আমরা এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।

Leave A Reply

Your email address will not be published.