আদিতমারীর সাপ্টিবাড়িতে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্রমিকের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সাপ্টিবাড়ি আনন্দ বাজার এলাকায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শ্রমিক নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার সাপ্টিবাড়ি আনন্দ বাজার বাইপাস সড়কের সরলখাঁ উচ্চ বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুই অটোরিকশার তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।

নিহত শ্রমিক রফিয়াজ্জল হোসেন উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ পশ্চিমপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। তিনি স্থানীয় আবুল বিড়ি ফ্যক্টরীর বিড়ি শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শ্রমিক স্থানীয় আনন্দবাজার থেকে অটোরিক্সায় করে বাড়িতে ফিরছিল। কিছুদুর যেতেই উপজেলার সাপ্টিবাড়ি আনন্দবাজার বাইপাস সড়কের সরপুকুর ইউনিয়নের সরলখাঁ উচ্চ বিদ্যালয় এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি অটোরিকশার মুখোমুখি ধাক্কা দিলে শের গর্তে ছিটকে পড়ে দুই অটোরিক্সার প্রায় ৩ জন আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে রফিয়াজ্জলকে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। অপর আহত যাত্রীদের সদর হাসপাতালে চিকিৎধীন অবস্থায় রয়েছেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত জানান, দুই অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.