আটোয়ারীতে নগদ টাকা, মোটরসাইকেলসহ ৭ জুয়াড়ী আটক

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় জুয়া খেলার সময় ৭ জুয়াড়ীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ ২৬ হাজার ২০০ টাকা, জুয়া সামগ্রী তাস, মোবাইল ফোন ও মোটর সাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে গত বুধবার (১৬ জুন) দিনগত গভীর রাতে বলরামপুর ইউনিয়নের চুচুলী বটতলী গ্রামের জুয়াড়ী জসিম উদ্দীন ওরফে লিটনের বাড়ী থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের দোহসুহ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে সিরাজুল ইসলাম (৩২), পাশ্ববর্তী জেলা ঠাকুরগাও মোলানখুড়ী গ্রামের তরমুজ আলীর ছেলে আবুল কালাম (৩২), একই জেলার রুহিয়া চাপাতী গ্রামের মসলিম উদ্দীনের ছেলে মোজাম্মেল হক (৩২), আটোয়ারী উপজেলার দক্ষিণ দূর্গাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে আয়নাল হক (৩৩), চুচুলী গ্রামের দুলাল হোসেনের ছেলে সোহাগ হোসেন (২২), চামেশ্বরী গ্রামের মৃত রবীন্দ্র নাথের ছেলে পলাশ (২৮) ও চুচুলী গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে জসিম উদ্দীন (৩৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী থানা পুুুুলিশ বুধবার (১৬ জুন) দিনগত গভীর রাতে বলরামপুর ইউনিয়নের চুচুলী বটতলী গ্রামের জুয়াড়ী জসিম উদ্দীন ওরফে লিটনের বাড়ীতে অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন জুয়াড়ী দ্রুত পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৭ জুয়াড়ীকে জুয়া খেলার সময় হাতে-নাতে আটক করা হয়। এসময় পুলিশ নগদ প্রায় ২৬ হাজার ২শত টাকা, কিছু জুয়া সামগ্রী তাস, ৬টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন এবং ৬টি মোটর সাইকেল জব্দ করে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.