আমি মনোনয়ন নিয়ে ষড়যন্ত্রের শিকার : বিদ্যুৎ কুমার রায়

নিজস্ব সংবাদদাতা:
দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে পীরগাছার তাম্বুল ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়েও একটি কুচক্রী মহল সেটি বাতিল করতে গভীর ষড়যন্ত্র করছে বললেন বিদ্যুৎ কুমার রায়।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে নেকমামুদ উচ্চ বিদ্যালয় মাঠে ‘বিদ্যুৎ কুমার রায়ের দলীয় মনোনয়ন নিয়ে চক্রান্তের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে’ সাংবাদিকের এসব কথা বলেন তিনি।

প্রতিবাদ সমাবেশে বিদ্যুৎ কুমার রায় বলেন, গত ৭ অক্টোবর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রংপুর ও রাজশাহী বিভাগের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। সেখানে পীরগাছা উপজেলার আটটি ইউনিয়নের মধ্যে তাম্বুলপুরে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

“সেই মনোনয়ন নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতরা আমার মনোনয়ন বাতিল করতে ষড়যন্ত্র করছে। আমি মনোনয়ন পেয়ে কাগজপত্র দাখিল করতে প্রস্তুতি গ্রহণ করছিলাম। এমন সময়ে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম প্রার্থী পরিবর্তন করে আমার স্থলে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন সরদারকে দল নতুন করে নৌকার মনোনয়ন দিয়েছে।”

তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন পোষ্ট দেখে আমি উপজেলা নির্বাচন কমিশন অফিস এবং মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি মহোদয়ের কাছে বিষয়টি ক্লিয়ার হতে জানার চেষ্টা করি কিন্তু পরিস্কার কোন উত্তর পাই নাই। এছাড়াও প্রার্থীতা বাতিলেরও কোন চিঠি এখন পর্যন্ত হাতে পাইনি। তাই যারা আমার এই মনোনয়ন নিয়ে ষড়যন্ত্র করে আমার ইউনিয়নের ভোটারদের বিভ্রান্ত করছে তাদের প্রতি দলীয় হস্তক্ষেপের দাবি জানান তিনি।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, তাম্বুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি শ্রী ভবেশ চন্দ্র বর্মন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু তারেক পাভেল। ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, মোতাকাব্বার হোসেন বাপন প্রমুখ।