EID2

রংপুরে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক:
করোনাক্রান্তিতে দরিদ্র কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছে রংপুর জেলা ছাত্রলীগ। বুধবার সকালে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর গ্রামে রংপুর জেলা ছাত্রলীগ মেহেদী হাসান সিদ্দিকী রনির নেতৃত্বে দরিদ্র কৃষক সুধির চন্দ্র রায়ের দুই বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে পৌঁছে দেন নেতাকর্মীরা।

কৃষক সুধির চন্দ্র বলেন, করোনার কারণে আয় কমে গেছে। বর্তমানে পেট চালানোই বড় কঠিন হয়ে পড়েছে। এর মধ্যে ধান পেকে গেছে। টাকার অভাবে শ্রমিকও নিতে পারছিলাম না। বৈশাখী ঝড়ের আগেই ধান কিভাবে ঘরে তুলবো এনিয়ে দুঃশ্চিন্তায় ছিলাম। ছাত্রলীগের ছেলেরা ধান কেটে, মাড়াই করে গোলায় তুলে দিয়েছে। তাদের আমি প্রাণ ভরে দোয়া করি।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন নির্দেশনা আমরা বাস্তবায়ন করে যাচ্ছি। আজ থেকে আমাদের ধান কাটা কার্যক্রম শুরু হয়েছে। রোজা রেখে ছাত্রলীগের নেতৃবৃন্দরা ধান কাটা কার্যক্রমের অংশ নিয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে। এছাড়া যে কোন দূর্যোগে জীবন ঝুঁকি নিয়ে মানুষের পাশে থেকেছি, আগামীতেও থাকবো।

Leave A Reply

Your email address will not be published.